Header Ads

বিশ্বের সেরা দশটি এন্ড্রয়েড এন্টিভাইরাস অ্যাপস

আজকে আপনাদের সাথে এন্ড্রয়েড ফোনের সেরা দশটি এন্টিভাইরাস অ্যাপস নিয়ে আলোচনা করবো। আমরা অনেকেই এন্ড্রয়েড মোবাইল ফোন ব্যবহার করি। কিন্তু আমরা জানি যে সেরা এন্টিভাইরাস কোন গুলো?
আপনি কি সেরা অ্যান্টিভাইরাস অ্যাপ গুলো খুঁজছেন তাহলে এই পোস্টটি আপনার জন্য। অ্যান্ড্রয়েডের জন্য বা স্মার্টফোনের জন্য  এন্টিভাইরাস অ্যাপ খুবই গুরুত্বপূর্ণ। এন্ড্রয়েড ফোনের ভাইরাস দূর করার জন্য এবং ক্লিন রাখার জন্য এই এন্টিভাইরাস অ্যাপস গুলো ব্যবহার করা হয়। আজ আমরা সেরা ১০ টি এন্টিভাইরাস অ্যাপস নিয়ে আলোচনা করবো। 

সেরা ১০ টি এন্টিভাইরাস অ্যাপস ।
এই অ্যাপগুলি ভাইরাস স্ক্যান করে এবং ২৪ ঘণ্টা আপনার ফোনকে  সুরক্ষা এবং ক্লিন রাখে। এই অ্যাপগুলি সিপিইউ কুলার হিসেবে কাজ করে আপনার মোবাইল র‌্যাম যদি অতিরিক্ত গরম হয়ে যায় তখন আপনার মোবাইলকে ঠান্ডা করবে।
junk cleaner
এই অ্যাপস আপনার মোবাইলের junk ফাইল গুলো ক্লিন করে মোবাইল সুপার ফাস্ট করে রাখবে। এই অ্যাপগুলি ফোনকে স্পিড বুস্টার হিসেবে কাজ করে। আপনার মোবাইলকে সব সময়ই সুপারফাস্ট করে রাখবে। আপনার মোবাইলে যখন কোনো নোটিফিকেশন আসে তখন তার অটোমেটিক ক্লিন করে নিবে। এই অ্যাপ গুলি কল ব্লক করে থাকে। আপনাকে কল ব্লক করার জন্য কোন অতিরক্ত এন্ড্রয়েড অ্যাপ ইন্সটল করতে হবে না।
01. Seceurity Master
02. 360 Mobile Seceurity
03. Avast Mobile Seceurity
04. CM Seceurity Master
05. Antivirus Free 2019
06. Avg Antivirus
07. Virus Cleaner Top Antivirus App
08. Antivirus Free Virus Cleaner
09. Antivirus and Virus Cleaner
10. Super Speed Cleaner.
 এই অ্যাপগুলোর কাজ প্রায় একই তাই সব গুলোর বর্ননা আলাদা আলাদা ভাবে আলোচনা করলাম না। এই অ্যাপগুলি প্লে স্টোরে সম্পুর্ন সব ফ্রীতে পাবেন।

No comments

Powered by Blogger.